Best Free Live TV ‍App for Android - স্টার জলসা লাইভ টিভি - মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ

টাইটেল দেখে নিশ্চয় বুঝতে পারছেন যে, আজকের আলোচনার বিষয়বস্তু হচ্ছে- Best Free Live TV ‍App for Android - স্টার জলসা লাইভ টিভি কিভাবে দেখবেন - মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ। আজ থেকে ৩০ বছর আগে হয়তো পুরো গ্রাম জুড়ে কয়েকটা টিভি দেখা যেত। আর ডিসের চ্যানেলগুলো তো একটা সময় স্বপ্নের মতো ছিল। 
পরবর্তীতে যুগের পরিবর্তনেরর সাথে সাথে সবার ঘরে ঘরে এখন টিভি দেখতে পাওয়া যায়। ডিসের চ্যানেলগুলোও এখন সব দেখা যায়। কিন্তু আপনি কি জানেন, বর্তমান সময়ে অ্যান্ডরয়েড মোবাইল ফোন দিয়ে আপনি যে কোন সময়, যে কোন জায়গায় বসে স্টার জলসা লাইভ টিভি বা নিউজ, সিরিয়াল, মুভি, স্পোর্টস বা কিডস চ্যানেল গুলো লাইভ দেখতে পাবেন।

আপনি যদি Best Free Live TV ‍App for Android খুঁজেন বা স্টার জলসা লাইভ টিভি কিভাবে দেখবেন? বা মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ খুঁজেন? তাহলে আজকের পোস্টটি আপনার জন্য। আজকের সম্পূর্ণ

এই পোস্টটি যদি সম্পূর্ণ পড়েন, তাহলে আপনি জানতে পারবেন যে, স্টার জলসা লাইভ টিভি কিভাবে দেখবেন? মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ কোনগুলো? Best Free Live TV ‍App for Android - সব বিস্তারিত জানতে পারবেন।

পেইজ কন্টেন সূচিপত্রঃ

Yupp TV - ইয়্যুপ টিভি

Best Free Live TV ‍App for Android হিসেবে প্রথমেই বলি Yupp TV - ইয়্যুপ টিভি অ্যাপ এর কথা। এটি একটি ইন্ডিয়ান টিভি অ্যাপ। এই অ্যাপটি আপনি  গুগল প্লে-স্টোরে ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ হিসেবে এখানে ২০০+ টিভি চ্যানেল দেখতে পাবেন।
মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ হিসেবে ডাউনলোড করার পর আপনাকে আপনার একটি ই-মেইল দিয়ে সাইনআপ করতে হবে। এরপর আপনি Best Free Live TV ‍App for Android এর Yupp TV ১৫ দিন সবগুলো চ্যানেল ফ্রিতে দেখতে পাবেন। এর পর আপনাকে প্যাক কিনে টিভি দেখতে হবে।

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ হিসেবে এখানে আপনি মুভি, নিউজ, স্পোর্টস, কমেডি, রোমান্স, পারিবারিক সিরিয়াল ও সংগীত সহ আরো অনেক কিছু দেখতে পাবেন। স্টার জলসা লাইভ টিভি কিভাবে দেখবেন তা পোস্টের ভেতর আলোচনা করা হবে।

Disney+ Hotstar

Best Free Live TV ‍App for Android হিসেবে Disney+ Hotstar প্রায় সবারেই জানা একটি অ্যাপ। এটি একটি ইন্ডিয়ান অ্যাপ। এই অ্যাপটি আপনি গুগল প্লে-স্টোরে পেয়ে যাবেন। তবে এই অ্যাপটি বাংলাদেশ থেকে ব্যবহার করার জন্য আপনাকে ইন্ডিয়ান একটি ভিপিএন ব্যবহার করতে হবে।
মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ গুলোর মধ্যে Disney+ Hotstar খুব জনপ্রিয় একটি অ্যাপ। তবে এখানে  আপনি স্টার জলসা লাইভ টিভি  দেখতে পাবেন না। এখানে আপনি  বাংলা হিন্দি স্টার সকল টিভি চ্যানেল গুলোর মুভি, সিরিয়াল ও অন্যান্ন প্রগ্রাম দেখতে পাবেন। Best Free Live TV ‍App for Android হিসেবে এখানে সকল ভিডিও HD কোয়ালিটির পাবেন।

Bongo TV - বঙ্গ টিভি

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ গুলোর মধ্যে Bongo TV - বঙ্গ টিভি একটি। এটি বাংলাদেশী টিভি অ্যাপ। এখানে আপনি বাংলাদেশী ও ইন্ডিয়ান টিভি চ্যানেল দেখতে পাবেন। তবে এখানেও আপনি ‍স্টার জলসা লাইভ টিভি দেখতে পাবেন না। তবে এখানে আপনি জি-বাংলা পেয়ে যাবেন।
এখানে আপনি ডিসকভার, শো, নিউজ, কিডস, মুভি, মিউজিক, সিরিয়াল সব কিছু পেয়ে যাবেন। এই অ্যাপটি ফ্রি ও পেইড দুই ভাবেই দেখতে পাবেন। তবে এই অ্যাপটিতে খুব বেশি টিভি চ্যানেল পাবেন না।

Toffee - টফি

Best Free Live TV ‍App for Android বা স্টার জলসা লাইভ টিভি দেখার জন্য Toffee - টফি খুব জনপ্রিয় একটি অ্যাপ। এটি একটি বাংলাদেশী টিভি অ্যাপ। এখানে আপনি বাংলাদেশী সকল টিভি চ্যানেল গুলো ফ্রি তেই দেখতে পাবেন। এখানে ১০০+ টিভি চ্যানেল পাবেন।

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ হিসেবে নিউজ, মুভি, সিরিয়াল, মিউজিক, কিডস, স্পোর্টস, ইসলামিক, অ্যানিম্যালস, ডিসকভারী, জিওগ্রাফী, ইংলিস মুভি, কমেডি, ওয়েব সিরিজ, রান্না, এডুকেশন, ইন্টারন্যাশনাল নিউজ সব ধরনের টিভি চ্যানেল এখানে পেয়ে যাবেন।
Best Free Live TV ‍App for Android হিসেবে বাংলাদেশী  সকল টিভি  চ্যানেল গুলোর পাশাপাশি এখানে আপনি ইন্ডিয়ান বাংলা ও হিন্দি চ্যানেল দেখতে পাবেন। Toffee অ্যাপে ইন্ডিয়ান হিন্দি মুভি, বাংলা মুভি, হিন্দি সিরিয়াল, বাংলা সিরিয়াল, হিন্দি মিউজিক, বাংলা মিউজিক দেখার জন্য সব ধরণের টিভি চ্যানেল পাবেন।

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ হিসেবে এখানে আপনি ইন্ডিয়ান অনেক গুলো স্পোর্টস চ্যানেল দেখতে পাবেন। এই  অ্যাপটি ফ্রি ও পেইড দুই ভাবেই দেখতে পাবেন।এখানে আপনি স্টার গ্রুপ এর চ্যানেল গুলো ছাড়া সকল টিভি চ্যানেল ফ্রি ভার্সনে দেখতে পাবেন।

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ হিসেবে Toffee অ্যাপ এ স্টার জলসা লাইভ টিভি, স্টার জলসা মুভিজ, স্টার গোল্ড, স্টার প্লাস যদি আপনি এখানে দেখতে চান, তবে আপনাকে পেইড প্যাকেজ কিনে দেখতে হবে।

Best Free Live TV ‍App for Android - Toffee TV ‍App এর পেইড প্যাকেজগুলো খুব অল্প টাকা ব্যায় করে স্টার গ্রুপ এর সকল চ্যানেল গুলো দেখতে পাবেন। প্যাকেজ গুলো ১ দিনের জন্য ২ টাকা, ৭ দিনের জন্য ১০ টাকা, ৩০ দিনের জন্য ৩০ টাকা এইভাবে কিনতে পারবেন।
প্যাকগুলো কেনাও খুব সহজ। আপনার কাছে বিকাশ একাউন্ট থাকলেই হবে। এখন স্টার জলসা লাইভ টিভি দেখার জন্য যখন স্টার জলসা লাইভ টিভি অ্যাপ এর উপর ক্লিক করবেন। তখন আপনার কাছে একটি পেইড প্যাকেজ শো করবে। আপনার পছন্দ মত প্যাকেজটি সিলেক্ট করে কনটিনিউ করেন।

এরপর আপনার বিকাশ নাম্বার টি দিয়ে এগিয়ে যান। একটি ওটিপি কোড আসবে, কোডটি বসিয়ে সাবমিট করলেই আপনার প্যাকেজ কেনা হয়ে যাবে। এখন আপনি স্টার জলসা লাইভ টিভি সহ স্টার গ্রুপ এর সকল বাংলা ও হিন্দি সিরিয়াল ও মুভি চ্যানেলগুলো দেখতে পাবেন।

শেষকথা

আজকে আর পোস্ট বড় করছিনা। স্টার জলসা লাইভ টিভি কিভাবে ফ্রিতে দেখবেন, মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ বা Best Free Live TV ‍App for Android গুলো নিয়ে আরেক দিন লিখবো। আশাকরি, আজকের পোস্টটি পড়ার পর আপনি এখন থেকে  মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ হিসেবে স্টার জলসা লাইভ টিভি দেখতে পাবেন।

এতক্ষণ আমাদের পোস্টটি পড়ার জন্য ও আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আজকের এই পোস্ট টি পড়ে যদি আপনার ভালো লাগে, তাহলে অবশ্যই পোস্টটি শেয়ার করে রাখুন, যাতে অন্যেরাও পোস্ট টি পড়ে উপকৃত হয়। SR-101

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ওয়ানলাইফ আইটিরনীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url