পান্না পাথর কোন আঙুলে পরে - পান্না ধারণ করার নিয়ম

প্রিয় পাঠক আপনি কি পান্না পাথর কোন আঙুলে পরে সে সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। কেননা আজকের আর্টিকেলটিতে পান্না পাথর কোন আঙুলে পরে সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। তাই পান্না পাথর কোন আঙুলে পরে জানতে হলে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।
পান্না পাথর কোন আঙুলে পরে
নিজে আপনাদের জন্য পান্না পাথর চেনার উপায়,পান্না পাথর পরার নিয়ম এবং পান্না পাথর কোন আঙুলে পরে ইত্যাদি কিছু বিষয় ধাপে ধাপে আলোচনা করা হয়েছে।যেখান থেকে আপনি খুব সহজেই পান্না পাথর কোন আঙুলে পরে তা জেনে নিতে পারবেন।তাই দেরি না করে পান্না পাথর কোন আঙুলে পরে তা জেনে নিন।

পেজ সূচিপত্রঃ পান্না পাথর কোন আঙুলে পরে - পান্না ধারণ করার নিয়ম

পান্না পাথর চেনার উপায়

পান্না পাথর চেনার উপায়- আপনারা অনেকেই পান্না পাথর চেনার উপায় সম্পর্কে জানতে চেয়েছেন। তাই আজকে আপনাদের মাঝে পান্না পাথর চেনার উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। আর উপায় সম্পূর্ণ বর্ণনা করা হলো। যেখান থেকে আপনারা পান্না পাথর চেনার উপায় বুঝতে পারবেন।
আপনারা দেখবেন যে পান্নাকে জলে ফেলে রাখা হলে সবুজ বর্ণের আলোর ছটা দেখতে পাওয়া যায়।আবার দেখবেন যে সাদা কাপড়ের ওপর পান্না রাখা হলে একটু উঁচুতে তুলে ধরা হলে সাদা কাপড়ে সবুজ আভা দেখতে পাওয়া যায়। এছাড়াও আসল পান্না পাথর চেনার উপায় হল, যে সকল পান্না পাথরের বর্ণ নিম পাতার মত হয় এবং সেগুলোতে হলুদ ঝলক দেখতে পাওয়া যায়, সেইসব পান্না পাথর উৎকৃষ্ট।আশা করি পান্না পাথর চেনার উপায় জানতে পেরেছেন।এবার চলুন পান্না পাথর ব্যবহারের নিয়ম জেনে নিন।

পান্না পাথর পরার নিয়ম

এখন আপনাদের জানাবো পান্না পাথর পরার নিয়ম সম্পর্কে। পান্না পাথর শুধু পরলেই করলেই হবে না পান্না পাথর পরার নিয়ম সম্পর্কে আপনাকে জানতে হবে এবং সেই সঠিক নিয়ম অনুসারে পান্না পাথর পরতে হবে। তাহলে চলুন দেখে নিন পান্না পাথর পরার নিয়ম-
আপনি আঙুলের আংটি অথবা গলার হারের লকেটের সাথে কান্না পাথর পরতে পারবেন। তবে সবুজ পান্না পাথর রুপো দিয়ে বাধিয়ে পরতে পারেন। আপনি যদি সবুজ পান্না পরিধান করেন তাহলে বুধ গ্রহের পজিটিভ এনার্জি পাওয়া যাবে।আশা করি পান্না পাথর পরার নিয়ম জানতে পেরেছেন।

পান্না পাথর কোন আঙুলে পরে

পান্না পাথর কোন আঙুলে পরে - পান্না পাথর শুধু যেকোন আঙুলে পরলেই হবে না।আপনাকে জানতে হবে পান্না পাথর কোন আঙুলে পরে,কোন আঙুলে পরলে বেশি কার্যকর হয়।তাছাড়া আপনি যতই দামী পান্না পরেন না কেন আপনার পান্না পাথর খুব একটা কাজে আসবে না।তাই আপনাকে অবশ্যই জেনে নিতে হবে পান্না পাথর কোন আঙুলে পরে।
রত্নশাস্ত্র অনুযায়ী পান্না পাথর পরতে হয় কনিষ্ঠা আঙুলে।পান্না পাথর কনিষ্ঠা আনগুলে বেশি কার্যকারী হয়।ব্যক্তি যে উদ্দেশ্যে পান্না পাথর পরে থাকে সে উদ্দেশ্য হাসিল হয় এবং পান্না পাথর কার্যকারী ভূমিকা পালন করে থাকে। আশা করি পান্না পাথর কোন আঙুলে পরে সে সম্পর্কে জানতে পেরেছেন।এবার চলুন পান্না ধারণ করার নিয়ম জেনে নিন।

পান্না ধারণ করার নিয়ম

নিজ ইচ্ছামত পান্না ধারণ করলে কোন রকম কাজ হবে না। পান্না ধারণ করার নিয়ম সম্পর্কে অবশ্যই জানতে হবে তারপরেই পান্না ধারণ করতে হবে।বুধবার সোনা,রুপো বা প্লাটিনামের আংটিতে জড়িয়ে পান্না ধারণ করা উচিত।পান্না ধারণ করার পূর্বে দুধ দিয়ে গোসল করাতে হবে।আশা করি পান্না ধারণ করার নিয়ম সম্পর্কে জানতে পেরেছেন।

পান্না পাথরের উপকারিতা

পান্না পাথরের উপকারিতা- আপনারা অনেকে অত্যন্ত আগ্রহী এই কারণে যে পান্না পাথরের উপকারিতা কি সে সম্পর্কে জানতে। পান্না পাথরের উপকারিতা অনেক। পান্না পাথর ব্যবহার করলে শ্বাস-প্রশ্বাসের সমস্যা দূর হয়। আবার অনেকের মধ্যে পান্না পাথর ব্যবহার করলে স্নায়ুতন্ত্রের সমস্যা মানুষের নেশাগ্রস্থ অবস্থায় এবং বিবাহিত জীবনে সকল ধরনের সমস্যা সমাধান হয়ে যায়।

প্রিয় পাঠক, আশা করি আজকের আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়েছেন এবং পান্না পাথর কোন আঙুলে পরে সে সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। আর্টিকেলটিতে পান্না পাথর কোন আঙুলে পরে ছাড়াও পান্না ধারণ করার নিয়ম,পান্না পাথরের উপকারিতা এবং পান্না পাথর চেনার উপায়সহ অনেক তথ্য জানতে পেরেছেন।তাই এধরণের গুরুত্বপূর্ণ তথ্য বেশি বেশি জানতে আমাদের ওয়েবসাইটটি অবশ্যই ফলো করুন,ধন্যবাদ।21021.

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ওয়ানলাইফ আইটিরনীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url